Header Ads Widget

Responsive Advertisement

ফেজবুক পেইজের মাধ্যমেই আত্মপ্রকাশ ঘটে 'আরময়ের' ব্র্যান্ড





২০১৭ সালে ফেজবুক পেইজের মাধ্যমেই আত্মপ্রকাশ ঘটে 'আরময়ের' ব্র্যান্ড । তবে খুব অল্প সময়ের মাঝেই জনপ্রিয়তা পেয়েছে 'আরময়ের'!

দেশীয় ডিজাইনার ব্লকের কামিজ ও শাড়ির মাধ্যমে 'আরময়ের’ যাত্রা শুরু। রুচিশীলতা আর কারুকার্যের মুগ্ধতায় পরবর্তীতে গ্রাহকদের চাহিদায় 'আরময়ের' পরিচিত নাম।
'আরময়ের' এর প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান নাজিয়া হাসান এবং ম্যানেজিং ডিরেক্টর হিসেবে আছেন সায়মা হারা ।

তাদের সাথে কথা বলে জানা যায়, আরময়ের সকল প্রডাক্ট সিলেকশন তারা নিজেরাই করেন। গ্রাহকদের যেকোনো ছোট বড় সুবিধা অসুবিধা তারা নিজেরা জড়িত হন। কোন কাজকেই তারা ছোট মনে করেননা। আর এই জন্যই তাদের লক্ষ্য ছিলো।

বর্তমান শতাব্দীর সাথে সামঞ্জস্য রেখে রুচিশীল , মার্জিত এবং ট্রেন্ডি পোশাক দেশের বর্তমান প্রজন্মের কাছে পৌঁছে দেওয়া। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে ঘরে বসে স্বল্পমূল্যে কেনাকাটার মাধ্যমে নিত্যনতুন , ফ্যাশন সচেতন পোশাক পাচ্ছেন নারীরা এবং এই প্রক্রিয়া কে সহজ করেছে 'আরময়ের'।

কাস্টমারদের চাহিদার প্রেক্ষিতে ২০১৮ সালে বনানীতে প্রথম শোরুম উদ্বোধন করা হয়। বর্তমানে পিংক সিটি শপিং মলে। বর্তমানে উত্তরার জমজম টাওয়ারেও দুটি শোরুম আছে। ২০২০ সালে নিজেদেরকে একটি লিমিটেড কোম্পানি হিসেবে প্রকাশ করে।

'ওয়ান স্টপ সলুশন' 'আরময়ের'- এ মহিলাদের জন্য বিয়ের জুতা , জুয়েলারিসহ পোশাকের সাথে প্রয়োজনীয় সকল জিনিস মিলছে।

Post a Comment

0 Comments